OLD IS GOLD

Standard

লেখাটি আপনার পছন্দ হয়েছে?

ওল্ড ইজ গোল্ড কথাটি বহু শোনা যাওয়া একটি প্রবাদ। তবে বাস্তবে ওল্ড গোল্ড না হলেও টাকা হতে যে আপত্তি নেই তারই প্রমাণ দিল আমাজন। কারণ, কেনাকাটায় এক নম্বর এই সাইটটি এবার পুরনো ইলেকট্রনিক জিনিসপত্রের খোঁজ লাগিয়েছে আপনারই কাছে। হ্যাঁ, ঘরের পুরনো তবে এখনো কাজ করে এমন ইলেকট্রনিক পণ্য টাকা দিয়ে কিনে নেয়ার ঘোষণা দিয়েছে আমাজন।

আপনি যদি সবসময় লেটেস্ট মডেলের ইলেকট্রনিক্স জিনিসপত্র ব্যবহার করে থাকেন তাহলে প্রতি বছরই কোনো না কোনো পণ্যের পুরনো সংস্করণগুলো আপনার বাসায় পড়ে থাকে। এসব পণ্যই আমাজনের লক্ষ্য বলে জানা গেছে। আমাজন বলেছে, আপনার ‘অবসরপ্রাপ্ত’ ইলেকট্রনিক সামগ্রী সেটা ‘নতুনের মতো’, ‘ভালো’ অথবা ‘চলে’ এমন কন্ডিশনের হলেই বিনামূল্যে তা আমাজনের কাছে পাঠানোর সুযোগ দিবে তারা। আর এর জন্য টাকা দিতেও প্রস্তুত কোম্পানিটি।

তবে ক্যাশ টাকা দিচ্ছে না আমাজন। সূত্র জানিয়েছে, এসব পণ্য পাওয়ামাত্রই গিফট কার্ড দিবে আমাজন যা সরাসরি আপনার আমাজন অ্যাকাউন্টে যোগ হবে। এই গিফট কার্ডের বিভিন্ন মূল্য থাকবে যা ব্যবহার করে আপনি অনলাইন কেনাকাটায় খরচ করতে পারবেন।

প্রশ্ন জাগতে পারে, কী ধরনের পণ্য নিচ্ছে আমাজন। এর উত্তর হচ্ছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি প্লেয়ার, জিপিএস ইউনিট, সেলফোন ইত্যাদি। তবে ইরেডার বা কিন্ডল ইবুক রেডার এই প্রোগ্রামে গ্রহণযোগ্য নয় বলে জানিয়েছে পিসি ম্যাগাজিন।

আমাজনের ট্রেড-ইন স্টোর থেকে দেখে নিতে পারেন কী ধরনের পণ্যের জন্য সর্বোচ্চ কত টাকার গিফট কার্ড পেতে পারেন। তবে বাংলাদেশের জন্য হয়তো এই সুবিধা পাওয়া যাবে না। কিন্তু টেক বিশ্বের অনেকেই এখন ভাবছেন পুরনো এই জিনিসপত্র দিয়ে কী করবে আমাজন। তারা নতুন করে বিক্রি করবে, নাকি কোনো পুরনো প্রযুক্তি পণ্যের মিউজিয়াম বানাবে, সেটা সময়ই বলে দেবে।

my paypal ac information :-

PayPal balance:   $0.14 USD

ARE U USE WINDOWS GENUINE IS HEAR

COLLECT UR COPY

APPLE SOFT

CHITTAGON OFFICE-

230/2 HOQUE BAHAR MARKET,COMMERCE COLLEGE ROAD ,

AGRABAD,CHITTAGONG.

CALL-0181-8677138

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s