সমালোচনার তোপে শাহরুখ

Standard

পুরো ভারত জুড়ে যখন শোকের মাতম, সে সময় নিজ বাসভবনে এক পার্টি উদযাপন করে সমালোচনার তোপে পড়েছেন কিং খান। গত ১৩ জুলাই দিল্লিতে বোমা হামলায় প্রাণ হারান বেশ কয়েকজন। স্বজনহারা মানুষের আহাজারি উঠে মুম্বাইতেও। এই ঘটনার রেশ ফুরানোর আগেই  গত ১৭ জুলাই রবিবার শাহরুখ খানের বাসার জমকালো এই পার্টির আয়োজন নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে শিব সেনাসহ আরো অনেকেই।

শাহরুখ খানের বাসার এই পার্টিটি ছিল পূর্ব নির্ধারিত। বোমা হামলার ঘটনার পর অনেকেই ভেবেছিলেন পার্টি স্থগিত করে দিবেন কিং খান। কিন্তু তা না করায় শাহরুখ খানের বিরুদ্ধে শিব সেনারা বিদ্রপ প্রকাশ করে।

যেখানে পুরো ভারত শোক পালন করছে, সেখানে শাহরুখ সেলিব্রেট করছেন জমকালো পার্টি। এই নিয়ে বলিউডেও উঠেছে সমালোচনার ঝড়। পার্টিতে যোগ দেওয়া এক অতিথি বলেছেন, সিলভার স্ক্রিন হিরো শাহরুখ বাস্তব জীবনে তার ভিলেন প্রতিকৃতিটি ফুটিয়ে তুলেছেন এই ঘটনাটি মাধ্যমে।

শোকের মুহূর্তে কেবল শাহরুখ-ই নন, ক্যাটরিনা কাইফও এক পার্টি উদযাপন করেন গত ১৫ জুলাই। ক্যাটরিনা কাইফের জন্মদিন ও নতুন ছবি মুক্তি উপলক্ষে এই পার্টি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, হৃত্বিক রৌশন, অর্জুন রামপাল, ফারহান আক্তার, চাঙ্কি পান্ডে, কারিশমা কাপুর, করন জোহর ও বলিউডের বেশ কজন সেলিব্রিটি।

বোমা হামলার ঘটনার পর বিখ্যাত অনেকেই তাদের জন্মদিনের অনুষ্ঠান পালন এবং গুরু পূর্ণিমা উৎসব স্থগিত করে দেন। ঐশ্বরিয়া রাই বচ্চন  ফ্রান্স সরকারের কাছ থেকে তার শ্রদ্ধাঞ্জলি গ্রহণ অনুষ্ঠান স্থগিত করে দেন। সেখানে শাহরুখ ও ক্যাটরিনার পার্টি সেলিব্রেট করায় তাদের দেশাত্ববোধ নিয়ে অনেকের মনে প্রশ্নের জন্ম দিয়েছে।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বলিউড বাদশার। সপরিবারে গিয়েছিলেন লন্ডন ও হল্যান্ড ভ্রমণে। অবসর সময় কাটানোর পাশাপাশি প্রচুর কেনাকাটাও করেন। গত ১৪ জুলাই বৃহস্পতিবার শাহরুখ শপিং করা ২০টি ব্যাগসহ দেশে ফিরেন। মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টমস আটকে দেয় শাহরুখের মালপত্র। মাত্রাতিরিক্ত মালামাল বহনের দায়ে দেড় লাখ রুপি জরিমানা গুনতে হয় শাহরুখকে।

সূত্র : ওয়েব

Earn online Income in your Home :

  • No minimum to cash out
  • Click values as high as $0.01
  • Payout within 24 hours
  • AlertPay and PayPal payments
Airtel

Bashundhara LP Gas Ltd.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

w

Connecting to %s